সুনয়না
- আল আমীন ২৭-০৪-২০২৪

সুনয়না!
তোমার চোখের কাঁজল হবো।
কালি নয়; দুঃখ-রাতের অন্ধকারে
চোখের নিচে মায়া হয়ে,
অশ্রু তোমার শুষে নেব ।
ভিঁজিয়ে দেবো শিশির হয়ে জোসনা গলা রাতের মতো,
সুখ-সমুদ্রে ভাসিয়ে যাবো, দুঃখ ধুয়ে অবিরত ।
বাঁধনহারা চুলের বেণী বাতাস হয়ে উড়িয়ে যাবো
তোমার-- আনমনা সব বেখেয়ালী পদ্য গুলোর লাইন হবো,
সুধু একটুখানি আর্জি আমার
তুমি কি আমার "কবিতা হবে ?
রাত জাগা সব চরণ গুলোয় ঘুমের চাদর বুলিয়ে দেবে?
একাকিত্বের আগল ভেঙ্গে অন্ত্যমিলের পর্ব হবে?
এলোমেলো শব্দগুলোয় তোমার ও হাত লকলকিয়ে
একটু খানি দরদ দিয়ে তুমি কি গো দেবে ছুয়ে?


০৪.২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।